আজ রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কৃতি শিক্ষার্থী ও আলোকিত মায়েদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : ফতুল্লায় জিপিএ-৫ প্রাপ্ত পাঁচশ’ কৃতি শিক্ষার্থী ও তাদের আলোকিত মায়েদের সংবর্ধনা দিয়েছে রেনেসাঁ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। মরহুম ইদ্রিস আলী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় মঙ্গলবার ১৯ ডিসেম্বর দুপুরে সদর উপজেলার ফতুল্লা থানা এলাকার আলীগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরহুম ইদ্রিস আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউছার আহম্মেদ পলাশ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল কুমার সরকার, কুতুবপুর ইউনিয়নের স্থানীয় ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম।


অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, এই ফলাফল ধরে রাখতে হলে শিক্ষার্থীদের লেখাপড়ার প্রতি আরো মনোযোগী হতে হবে। একজন মা-ই পারে সন্তানকে আলোকিত হিসেবে গড়ে তুলতে। তাই শুধুমাত্র জিপিএ-ফাইভের আশায় না থেকে সন্তানদের আলোকিত নাগরিক হিসেবে গড়ে তুলতে হলে লেখাপড়ার পাশাপাশি তাদের অন্যান্য মেধা বিকাশের সুযোগ ও উৎসাহ দিতে হবে। অতিথিবৃন্দ এ ব্যাপারে আরো দায়িত্বশীল হওয়ার জন্য অভিভাবক ও শিক্ষকদেরকে তাগিদ দেন।
অনুষ্ঠানে ২০১৬ সালে অনুষ্ঠিত পিএসসি ও জেএসসি পরীক্ষায় সদর উপজেলার ৫০টি বিদ্যালয়ের জিপিএ ফাইভ প্রাপ্ত পাঁচশ’ শিক্ষার্থী ও তাদের আলোকিত মায়েদের সংবর্ধনা প্রদানস্বরূপ সনদপত্র, ক্রেস্ট ও বই উপহার দেয়া হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ